সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

বছর শেষে নায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন হিশাম

বছর শেষে নায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন হিশাম

অল নিউজ ডেস্ক :
চলতি বছরের একেবারে শেষে এসে ঢাকাই ছবির চিত্রনায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন তার স্বামী হিশাম চিশতি। গত ৭ সেপ্টেম্বর উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন তিনি। আইন অনুযায়ী ৩ মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে বিচ্ছেদ কার্যকর হয়ে গেছে তাদের।

 

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। দুবাইয়ে হানিমুনও করেছিলেন তারা। সেখান থেকে ফেরার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই গুঞ্জন এখন বাস্তব হলো।

 

২০২০ সালের গত ৬ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় ফৌজদারি মামলা করেন হিশাম চিশতি। মামলায় তমা মির্জা ছাড়াও তার পরিবারের কয়েকজনকে আসামি করা হয়। এর আগের ৫ ডিসেম্বর তমা মির্জাও তার স্বামীর নামে বাড্ডা থানায় একটি মামলা করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য মারপিটসহ হুমকি দেওয়ার অভিযোগে মামলা করেছিলেন নায়িকা।
বিয়ে বিচ্ছেদের খবর আজ বৃহস্পতিবার বিকালে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন হিশাম চিশতী। তিনি বলেন, ‌‘আমি গত ৭ সেপ্টেম্বর উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী, ৩ মাসের মধ্যে সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।’

 

চিত্রনায়িকা তমা মির্জা সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি ডিভোর্সের নোটিশ হাতে পেয়েছি। দুজনে মিলেই সিদ্ধান্ত নেব কী করা যায়।’

 

২০১০ সালে ‘বলো না তুমি আমার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় তমা মির্জার। ‘নদীজন’ সিনেমায় পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। এরপর থেকে নিয়মিতই কাজ করে যাচ্ছেন তমা। ২০২১ সালে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম দিয়ে আলোচিত হন তমা মির্জা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com