মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
রাজশাহী নগরীতে কুকুরের মুখ থেকে নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার

রাজশাহী নগরীতে কুকুরের মুখ থেকে নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার

প্রতীকী ছবি

রাজশাহী ব্যুরো :
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার কমিউনিট সেন্টারের পাশের একটি ড্রেনের পাশ থেকে এক নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাত সোয়া ১০টার দিকে ওই নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার করা হয়। বর্তমানে ওই নবজাতকের চিহ্ন মাথাটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কে নবজাতকটির লাশটি ফেলে গিয়েছিল তা জানতে ডিএনএ টেস্ট শেষে ছিন্ন মাথাটি দাফন করা হবে নগরীর একটি গোরস্থানে।

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় এক নৈশপ্রহরী প্রথমে নবজাতকের ছিন্ন মাথাটি কুকুরকে টানাটানি করতে দেখে স্থানীয়দের সহযোগিতায় তিনি মাথাটি উদ্ধার করেন। মাথাটি কাটা ছিল না, তাই ধারণা করা হচ্ছে শরীরের বাকি অংশ কুকুর খেয়েছে। তবে ওই নবজাতকের এখনও পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

 

রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার ওসি এস এম মাসুস পারভেজ বলেন, রাত সোয়া ১০টার দিকে কাশিয়াডাঙা এলাকার কমিউনিট সেন্টারের পাশের একটি ড্রেন থেকে এক নবজাতকের ছিন্ন মাথা কুকুর টানাটানি করছিল। এ সময় স্থানীয় নিরাপত্তা প্রহরী সেটি দেখে পুলিশকে খবর দেয়। পরে সেই ছিন্ন মাথাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

 

তিনি আরও বলেন এখন নবজাতকের ডিএনএ টেস্ট করা হবে। ঘটনার বিস্তারিত তদন্ত করা হচ্ছে। বর্তমানে থানায় একটি অপমৃতুমামলা দায়ের করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com