মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না : তাজুল

অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না : তাজুল

অল নিউজ ডেস্ক :
অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে সাফ জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাজধানীর আইডিইবি ভবনে ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন : সমৃদ্ধ বাংলাদেশ বাস্তবায়নে করণীয়’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, কাজের কোয়ালিটি ঠিক রাখা, প্রজেক্টের টাইম লাইন মানা এবং অযৌক্তিক অবকাঠামো নির্মাণ না করতে মন্ত্রণালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। নিম্নমানের কাজের জন্য অনেককে বরখাস্ত করা হয়েছে। যেই অনিয়ম করবে, কাউকে ছাড় দেওয়া হবে না।

মন্ত্রী বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং খারাপ কাজের জন্য তিরস্কার, এই নীতি অনুসরণ করে মন্ত্রণালয় চলছে।

এসময় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সমস্যা সমাধান এবং যৌক্তিক দাবি পূরণের আশ্বাস দেন তিনি।

বঙ্গবন্ধু প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গবন্ধু সব মানুষের হৃদয়ের নেতা ছিলেন। পাকিস্তানি শাসকগোষ্ঠীর কাছে বারবার আবেদন-নিবেদন করেছেন বাঙালির ন্যায্য অধিকার আদায়ের জন্য। এজন্য বঙ্গবন্ধুকে অসংখ্যবার কারাগারে যেতে হয়েছে। সহ্য করতে হয়েছে অমানবিক নির্যাতন। তারপরেও অন্যায়ের কাছে কখনো মাথানত করেননি।

 

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. খবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আইডিবি’র সভাপতি একেএমএ হামিদ এবং সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com