মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

মির্জা ফখরুলকে গ্রেফতারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

মির্জা ফখরুলকে গ্রেফতারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

অল নিউজ ডেস্ক :
সম্প্রতি বীর মুক্তিযোদ্ধাদেরকে অবমাননা ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির অভিযোগে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার ও আগুনে পুড়িয়ে মানুষ হত্যার অপরাধে বিএনপিকে নিষিদ্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এই কর্মসূচি পালন করা হয়।

 

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আল মামুনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার, মুক্তিযোদ্ধা জহির উদ্দিন ওরফে বিচ্ছু জালাল প্রমুখ।

 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আমিনুল ইসলাম বুলবুল বলেন, বিগত ২০১৪ ও ২০১৮ সালে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাত সমগ্র দেশে আগুন সন্ত্রাস চালিয়ে নিরীহ মানুষদেরকে আগুনে পুড়িয়ে হত্যা করে বাংলাদেশকে ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। বিএনপি-জামাতের এসব সন্ত্রাসীদের বিশেষ ট্রাইবুনালে বিচার করতে হবে। আর রাজাকার পুত্র মির্জা ফখরুলকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

 

আল মামুন বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সম্প্রতি খালেদা ও তারেককে মুক্তিযোদ্ধা হিসেবে আখ্যা দিয়ে বীর মুক্তিযোদ্ধাদেরকে চরমভাবে অবমাননা করেছেন। এজন্য মির্জা ফখরুলকে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। ২৪ ঘণ্টার মধ্যে মির্জা ফখরুল তার বক্তব্য প্রত্যাহার না করলে মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে তাকে যেখানে পাওয়া যাবে, সেখানেই প্রতিহত করা হবে। একইসঙ্গে দ্রুততম সময়ের মধ্যে আগুন সন্ত্রাসের অপরাধে বিএনপির রাজনৈতিক দলের নিবন্ধন বাতিল করতে হবে।

 

মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার বলেন, মুক্তিযোদ্ধাদের অবমাননা ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতিকারী সন্ত্রাসী দল বিএনপিকে দ্রুত নিষিদ্ধসহ ২০১৪ ও ২০১৮ সালের আগুন সন্ত্রাসীদের বিশেষ ট্রাইবুনালে বিচারের দাবি জানাচ্ছি। ঠাকুরগাঁওয়ের চখা রাজাকার পুত্র মির্জা ফখরুলকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com