বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:২৬ অপরাহ্ন

নাসিকের চলমান কাজগুলো শেষ করতে চাই : আইভী

নাসিকের চলমান কাজগুলো শেষ করতে চাই : আইভী

অল নিউজ ডেস্ক :
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে কোনো নির্বাচন সহিংসতার পর্যায়ে যায়নি। আমি আশা করব, এবারের নির্বাচনও আমরা সহিংসতা পরিহার করে একটি সুন্দর ও উৎসবমুখর পরিবেশে করতে পারব।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

 

সেলিনা হায়াৎ আইভী আরও বলেন, সিটি করপোরেশনের যে কাজগুলো চলমান রয়েছে, সেগুলো শেষ করতে চাই। পাশাপাশি পরিবেশের ওপর জোর দিয়ে খাল খনন, পুকুর সংরক্ষণ, খেলার মাঠ ও পার্ক করা, এ ধরনের কাজগুলো বেশি করতে চাই। আগামীতে যেন জনগণকে সুপেয় পানি পৌঁছে দিতে পারি, সে ব্যবস্থা করব। ওয়াসার পাইপ অনেক পুরোনো, অনেক আগের। আমি সব পাইপ পরিবর্তন করার কাজ চলমান রেখে এসেছি। আগামীতে এ প্রকল্পের কাজ শেষ করা হবে।

 

এদিকে নৌকার প্রার্থী আইভীর আগমনে পুরো এলাকায় ছিল উৎসবমুখর পরিবেশ। প্রচারণার ৩য় দিনেও আইভীকে এক নজর দেখতে এলাকার নারীরা ছুটে আসেন তার কাছে। আশপাশের বাড়ি থেকে ছেটানো হয় ফুলের পাপড়ি। এমন দৃশ্যে অভিভুত আইভীও হাত নেড়ে এলাকাবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন।

 

তিনি জামতলা, মসজিদ গলি, হীরা গলিসহ বিভিন্ন মহল্লায় গণসংযোগ করেন। এ সময় সারা বছর শামীম ওসমানের বিরুদ্ধাচারণ করলেও এখন তাকে ‘বড় ভাই’ বলে সম্বোধন করা ও দলীয় কোন্দল নিয়ে গণমাধ্যম কর্মীরা প্রশ্ন করলে আইভী ক্ষুব্ধ হয়ে বলেন, নির্বাচন করছি তৈমুর আলম খন্দকার সাহেবসহ আরও সাত প্রার্থীর সঙ্গে। সুতরাং আপনাদের প্রশ্ন এখানেই থাকুক। আমি এর বাইরে কোনো কথা বলতে চাই না।

 

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, জেলা যুবলীগের সহসভাপতি আলী রেজা রিপন, মহানগর যুবলীগের নেতা আলী নুর সুমন প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com