সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

সামান্যতম ভুল করলে ইসরায়েলে ঘোর অমানিশা নেমে আসবে

সামান্যতম ভুল করলে ইসরায়েলে ঘোর অমানিশা নেমে আসবে

অল নিউজ ডেস্ক :
ইহুদিবাদী ইসরায়েল সামান্যতম ভুল করলে কিংবা ইরানি জাতির বিরুদ্ধে আগ্রাসন চালানোর চেষ্টা করলে তার জীবনে ঘোর অমানিশা নেমে আসবে বলে কঠিন হুঁশিয়ারি দিয়েছেন তেহরানের জুমার নামাজের খতিব। আজ শুক্রবার তেহরান বিশ্ববিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত জুমার নামাজের খুতবায় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন আয়াতুল্লাহ সাইয়্যেদ আহমাদ খাতামি। তিনি বলেন, ইহুদিবাদীরা সামান্যতম কাপুরুষতা দেখালে ইরানের সশস্ত্র বাহিনী তাদেরকে দাঁতভাঙা জবাব দেবে।

 

তিনি বলেন, ইরানের প্রতিরক্ষানীতি আত্মরক্ষামূলক এবং সাম্প্রতিক মহড়ার উদ্দেশ্যও ছিল দেশ রক্ষা করা। কিন্তু ইসরায়েল যদি ইরানে আগ্রাসন চালানোর কথা ভাবে তাহলে আমাদের ক্ষেপণাস্ত্র তেল আবিবের দিনগুলোকে রাতের ঘোর অন্ধকার বানিয়ে দেয়া হবে।

 

তেহরানের জুমার নামাজে খতিব মার্কিন সন্ত্রাসী হামলায় জেনারেল সোলাইমানির শাহাদাতের বার্ষিকী উপলক্ষে বলেন, ইরান ইরাকে অবস্থিত মার্কিন ঘাঁটি আইন-আল-আসাদে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে আমেরিকাকে বড় ধরনের চপেটাঘাত করেছে। কিন্তু চূড়ান্ত প্রতিশোধ সেদিনই নেয়া সম্ভব হবে যেদিন সোলাইমানিকে হত্যার নির্দেশ দানকারী ট্রাম্প থেকে শুরু করে ওই নির্দেশ বাস্তবায়নে জড়িত প্রতিটি ব্যক্তির বিচার করা সম্ভব হবে। সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com