সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

আর্থিক অনটনই এসএসসিতে ভাল ফলাফল সুদীপ্তের গলার কাটা

আর্থিক অনটনই এসএসসিতে ভাল ফলাফল সুদীপ্তের গলার কাটা

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

চলতি বছরে অনুষ্ঠিত রেডিয়ান্ট স্কুল এ্যান্ড কলেজ হতেএসএসপি পরীক্ষায় শিবগঞ্জ উপজেলায় সব্বোর্চ ১২৬৫ নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে মনাকষার সুদীপ্ত কুমার সাহা তন্ময়। রোল নং ১১৩৮৫৭, সুদীপ্ত শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা মনাকষা গ্রামের পান -সিগারেটের দোকানদার সম্পদ কুমার সাহা ও মাতা গৃহিনী বাসনা রানী সাহা। দুই ভাইবোনের মধ্যে সুদীপ্ত বড়।ভাল ফলাফল করেও সে বড় হতাশার মধ্যে। কারণ তার বড় সাধ সে বড় হয়ে একজন প্রকৌশলী হবে। কিন্তু বাধা হয়ে দাঁড়িয়েছে আর্থিক অনটন।

 

একমাত্র আর্থিক অনটনের কারনে সে ভাল কলেজের ভর্তির সুযোগ পেলেও ভর্তি পারছে না তার পিতা সম্পদ কুমার সাহা জানান, ছেলে ভাল ফলাফল করেছে। খুব খুশী হয়েছি। কিন্তু আমি সামান্য একজন পারসিগারেটের দোকানদার হয়ে কোন ভাল কলেছে পড়ার খরচ যোগান দেয়া আমার পক্ষে সম্ভব নয়।মা বাসনা রানী সাহা জানান, আমার গরীব মানুষ। দিন আনি দিন খাই। ছেলে ভাল ফলাফল করলেও বাইরে পড়ানোর স্বপ্ন দেখতে পারছি না। তবে আমার ছেলের জন্য সবার কাছে দোয়া প্রার্থী। সুদীপ্তের শিক্ষক রেডিয়ান্ট স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ সারওয়ার জাহানা ডলার তার অনুভুতিতে জানান,সুদীপ্তেরে মেধা তাকে বড় স্থানে নিয়ে যাবে এবং আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে। তিনি তার জন্য সবার কাছে দোয়া প্রার্থী।

 

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশে শিক্ষার ব্যাপক সম্প্রসারণ ঘটেছে তখন আমদের এলাকার কোন মেধাবী শিক্ষার্থীর মেধা অর্থের জন্য নষ্ট হতে দিব না। তার ফলাফল অনুযায়ী সে রাজশাহী সরকারী কলেজো ভর্তির সুযোগ পাবে। তার পড়ার খরচ আমরা বহন করবো।

 

উল্লেখ্য যে সুদীপ্ত ২০১৫সালে৬১ নং মনাকষা সরকারী প্রার্থমিক বিদ্যালয় হতে পিএসসি পরীক্ষায় ও ২০১৮সালে হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয় হতে জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com