মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

পত্রিকায় সংবাদ প্রকাশের পর চককীর্তির শতাধিক শতাধিক হিন্দু চৌধুরী পরিবার পেল কম্বল

পত্রিকায় সংবাদ প্রকাশের পর চককীর্তির শতাধিক শতাধিক হিন্দু চৌধুরী পরিবার পেল কম্বল

মোহা : সফিকুল ইসলাম, (চাঁপাইনবাবগঞ্জ )সংবাদদাতা:

দৈনিক ইত্তেফাকসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে আমরা নাকি চৌধুরী ? তাই সরকারী সাহায্য পাইনা শিরোনামে সংবাদ প্রকাশের পর চককীর্তি ইউনিয়রে চকনরেন্দ্র গ্রামের হিন্দু সম্প্রদায়ের চৌধুরী বংশের শতাধিক শতাধিক অসহায় পরিবার কম্বল পেলো। তাদের সাথে আরো প্রায় তিনশ পরিবারও কম্বল পেয়েছে।

রোববার রাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে চককীর্তি ইউনিয়নের চক নরেন্দ্র চৌধুরীপাড়া এলাকায় এসব কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, চককীর্তি ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নবীনূর রহমানসহ অন্যরা।

 

এ প্রসংগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, সম্প্রতিককালে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় আমরা নাকি চৌধূরী ?তাই সরকারী সাহায্য পাইনা শিরোনামে প্রকাশ হলে আমার নজরে আসে এবং আমি সংশিাøষ্ট উর্দ্ধতন কর্মকর্তাগণকে অবহিত করলে তাদের হস্তক্ষেপে কম্বল বিতরনের ব্যবস্থা করি এবং পরবর্তীতে সরকারী সব ধরনের ত্রান দেয়ার ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com