মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
জোর করে কেন্দ্রে ঢুকে ব্যালটে সিল, কেন্দ্র বাতিল, গ্রেফতার ২

জোর করে কেন্দ্রে ঢুকে ব্যালটে সিল, কেন্দ্র বাতিল, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :

জোরপূর্বক কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে সিল মারার অভিযোগে রাজশাহীর বানেশ্বর ইউনিয়নের দীঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে কেন্দ্র বাতিল করা হয়েছে।

অন্যদিকে বানেশ্বর ইসলামিয়া উচ্চবিদ্যালয় কেন্দ্রে ঢুকে নৌকায় সিল মারার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

এ ছাড়া ভোটগ্রহণ শুরুর পর রাজশাহীর দুর্গাপুরের কৃষ্ণপুরের একটি কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ছাড়াও পুঠিয়া ও দুর্গাপুরের কয়েকটি কেন্দ্রের বাইরে ভোটারদের আসতে বাধা দেওয়া এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর এমন কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে রাজশাহীর ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন শেষ হয়। তবে রাজশাহীতে ভোটগ্রহণের পরিবেশ স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছেন। পুলিশ ও র‌্যাব ছাড়াও স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি মাঠে রয়েছে। এ ছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তৎপর রয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এদিকে, সকাল থেকে বিভিন্ন ভোটকেন্দ্রপরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আবদুল জলিল। এ সময় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা জেলা প্রশাসকের সঙ্গে উপস্থিত ছিলেন।

পঞ্চম ধাপে রাজশাহীর বাগমারা, পুঠিয়া ও দুর্গাপুর এই তিনটি উপজেলার ১৯টি ইউনিয়নে নির্বাচন হয়েছে আজ। বুধবার সকাল ৮টা থেকে ১৮৬টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বুধবার সকাল থেকেই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়েছে।

রাজশাহীর এই তিন উপজেলার ১৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়েছেন ৬৩ জন প্রার্থী। এ ছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০০ জন ও সাধারণ সদস্য পদে ৬৬৯ জন প্রার্থী রয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com