মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

রামেকের করোনা ইউনিটে একদিনেই ৪ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে একদিনেই ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিট টানা চার দিন ছিল মৃত্যুহীন। কিন্তু ২৪ ঘণ্টা গড়াতে না গড়াতেই করোনা ইউনিটে চার জনের মৃত্যু হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, চার দিনে রামেকের করোনা ইউনিট ছিল মৃত্যুহীন। কিন্তু হুট করেই একদিনে চার জনের মৃত্যু নতুন করে শঙ্কার সৃষ্টি করেছে। বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই মুহূর্তে প্রত্যেক ব্যক্তির স্বাস্থ্য সচেতন হওয়া ছাড়া কোনো উপায় নেই।

 

এদিকে রামেকের দৈনন্দিন করোনা প্রতিবেদন সূত্রে জানা গেছে, করোনা ইউনিটে বর্তমানে রোগী রয়েছে ২৪ জন। এর মধ্যে সন্দেহভাজন রোগীর সংখ্যা ১৬ জন ও করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৮ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ছয়জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনজন।

 

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, রামেক হাসপাতালের আরটিপিসিআর মেশিনে আজও কোনো টেস্ট হয়নি। অপরদিকে রামেক মেডিকেল কলেজের আরটিপিসিআর মেশিনে গত ২৪ ঘণ্টায় ৯৪ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের শরীরে করোনার উপস্থিতি মিলেছে। রামেকের করোনা রিপোর্ট পর্যবেক্ষণে সংক্রমণের হার ৭ দশমিক ৪৫ শতাংশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com