সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া রাজশাহীর ১৯ ইউপিতে ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া রাজশাহীর ১৯ ইউপিতে ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

রাজশাহী ব্যুরো :

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর এমন কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে রাজশাহীর ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন শেষ হয়। তবে রাজশাহীতে ভোটগ্রহণের পরিবেশ স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছেন। পুলিশ ও র‌্যাব ছাড়াও স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি মাঠে রয়েছে। এ ছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তৎপর রয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

পঞ্চম ধাপে আজ বুধবার রাজশাহীর তিনটি উপজেলার ১৯ ইউনিয়নে ভোটগ্রহণ শেষ, বাগমারা উপজেলার ১৬টি, পুঠিয়ার দুইটি ও দুর্গাপুর উপজেলার একটি ইউনিয়ন। বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এসব ইউনিয়ন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বানেশ্বর ইসলামিয়া উচ্চবিদ্যালয় কেন্দ্রে ঢুকে নৌকায় সিল মারার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

 

এ ছাড়া ভোটগ্রহণ শুরুর পর রাজশাহীর দুর্গাপুরের কৃষ্ণপুরের একটি কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ছাড়াও পুঠিয়া ও দুর্গাপুরের কয়েকটি কেন্দ্রের বাইরে ভোটারদের আসতে বাধা দেওয়া এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।
এমন কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে রাজশাহীর ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন শেষ হয়। এখন ভোট গণনা চলছে।

 

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, দু’একটা ইউনিয়নের দু’একটা কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট শান্তিপূর্ণ হয়েছে। এখন গণনা চলছে। গণনা শেষে ফল ঘোষণা করা হবে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, ১৯ ইউনিয়নের মধ্যে জেলা পুলিশের আওতায় রয়েছে ১৮টি ইউনিয়ন। একটি ইউনিয়ন মহানগর পুলিশের অধিনে। ১৮ ইউনিয়নে ভোট শান্তিপূর্ণ করতে ১১৮০ জন পুলিশ সদস্য কাজ করছে। এছাড়াও বিজিবি ও র‌্যাবের টহল ছাড়াও প্রতিটি কেন্দ্রে রয়েছে আনসার সদস্যরা।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com