বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

মান্দায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মান্দায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর মান্দায় মেহগনির বাগান থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের খুদিয়াডাঙ্গা গ্রামের মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত যুবকের নাম দীপ কুমার মহন্ত (২৫)। তিনি নওগাঁ সদরের সুলতানপুর এলাকার তপন মহন্তের ছেলে ও পেশায় একজন ফানির্চার শ্রমিক।

নিহতের মা সবিতা রানী মহন্ত বলেন, ছেলে দীপ বুধবার দুপুর ২টার দিকে নওগাঁর কাঁঠালতলী বাজারে জনাবের ফানির্চারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার দিকে বোন সুইটি রানীকে মুঠোফোনে বলে সে মান্দার প্রসাদপুর বাজারে এসেছে। রাত ৮টার পর্যন্ত মুঠোফোনে তাঁদের সঙ্গে কথা হয়। এরপর থেকে তাঁর
ফোনটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার সকালে কয়েকদফা ছেলে দীপের ফোনে যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি। এরপর ছেলের খোঁজে প্রসাদপুর বাজারে এসে তাঁর মৃত্যুর বিষয়ে জানতে পারি।’

 

স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন বাচ্চু জানান, শীতের সকালে মাঠে কাজ করতে গিয়ে লোকজন মেহগনির গাছে লাশটি ঝুলন্ত অবস্থায় দেখতে পান। লাশের পরনে জিন্সের প্যান্ট ছিল। গায়ে কোনো জামা-গেঞ্জি ছিল না। পরে থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, রাজশাহী সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেন। ঘটনাস্থল থেকে একটি মোবাইলফোন, একটি ফুলহাতা গেঞ্জি, ও খাট তৈরির একটি ক্যাটালগ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের অদুরে একটি সরিষার খেতে তাঁর ব্যবহৃত একজোড়া জুতা পাওয়া যায়।

ওসি আরও বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com