সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

শিবগঞ্জের সাবেক চেয়ারম্যান তাবারিয়াসহ নারী কারাগারে

শিবগঞ্জের সাবেক চেয়ারম্যান তাবারিয়াসহ নারী কারাগারে

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ক.ম তাবারিয়া চৌধুরীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার একটি জালিয়াতি মামলায় এক নারীসহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাজমুল হোসেন।
মামলার বাদির আইনজীবী নুরুল ইসলাম সেন্টু বলেন, তাবারিয়া চৌধুরী ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন আক্তারী খাতুন নামে এক নারীকে বয়স কমিয়ে জালিয়াতির আশ্রয় নিয়ে তার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নারী গ্রাম পুলিশ পদে ২০১৯ সালের ১ আগস্ট নিয়োগ দেন। তিনি জানান, এ জালিয়াতির বিরুদ্ধে একই ইউনিয়নের সাবেক মেম্বার গুপ্তমানিক গ্রামের মৃত জয়নাল মন্ডলের ছেলে আব্দুল কাদের মন্ডল চেয়ারম্যান তাবারিয়া ও আক্তারী খাতুনকে আসামি করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। সিআইডির তদন্তে বাদির অভিযোগের সত্যতা প্রমাণিত হলে গত বছরের ২০ ডিসেম্বর তাবারিয়া ও আক্তারী খাতুনের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত।
মঙ্গলবার বাদির আইনজীবীকে না জানিয়ে ওই মামলায় আত্মসমর্পণ করে জামিন চান তাবারিয়া চৌধুরী ও আক্তারী খাতুনের আইনজীবী। আদালতের বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com