রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পোলের পাশে মিলল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে প্রার্থীতা ফিরে পেলেন রবিউল আলম বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছয় হাজার মাস্ক বিতরণ করলেন: পিন্টু শ্রীপুরে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা মায়ের ওপর অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা হাতিয়াতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার আফগানিস্তানের জালালাবাদে পাঁচটি বিস্ফোরণ, নিহত ৩ নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর বাতিল করতে পারে ইংল্যান্ডও কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের
রাজশাহী নগরীর শাহমখদুম থানা আওয়ামী লীগ নেতা আজিমের ছেলে আসিক ইন্তেকাল করিয়াছেন

রাজশাহী নগরীর শাহমখদুম থানা আওয়ামী লীগ নেতা আজিমের ছেলে আসিক ইন্তেকাল করিয়াছেন

রাজশাহী ব্যুরো
ডাঃ মোঃ হাফিজুর রহামান পান্না

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছায়টার দিকে শাহমখমদুম থানা আওয়ামী লীগ নেতা আজিম শেখের ছেলে আসিক রাজা মবো ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজউন। মৃত কালে তার বয়স ২৩ বছর। মৃত্যুর খবর শুনে ১৬ নং ওয়ার্ডে শোকের ছায়া নেমে আসে।

জানাযায় গতকাল ১১ দকে অাসিক রাজা মবো হঠাৎ অসুস্থ বোধ করেলে কাকে রাজশাহী মডিকেল কলেজে হাসপাতালে ভর্ত্তি করা হয়। গতকাল সন্ধ্যা ছয়টার দিকে জন্ডিস রোগে আক্রান্ত হয়ে মৃত্যু ববণ করেন।

আজ বুধবার যোহেরের নামাজ শেষে বখতিয়ারাবাদ ঈদগাহ ময়দানে তার জানাজা হবে তাকে দাফন করা হবে রাজশাহী ওবদা গোরস্থানে দাফন সম্পকারা হয়। দেখা যায় তার নামাজের জানাজায় অংশ গ্রহণ করেন, মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন, নগরীর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগরীর ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু,

বিভিন্ন থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধানরণ সম্পাদক স্থানীয় ১৬ নং ওয়ার্ডে সভাপতি সৈয়দ মনতাজ আহম্মেদ, এবং স্থানীয় সাধান জনগন তার নামাজের জানাযায় অংশগ্রহণ করেন। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন শোগাহত পরিবারের সাথে কথা বলেন এবং তাদের সম্মবেদনা জনান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com