রবিবার, ২০ Jun ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রেগেছে নেইমার!

রেগেছে নেইমার!

নিউজ ডেস্ক : ফরাসি কাপের সেমিফাইনালে বদলি হিসেবে খেলতে নেমেছিলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। গতকাল বুধবার রাতের ওই ম্যাচে তিনি খেলেছেন মাত্র ৬-৭ মিনিট। এর মধ্যেই প্রতিপক্ষের খেলোয়াড়কে ফাউল করে হলুদ কার্ড দেখতে হয় পিএসজি তারকাকে। যে কারণে ফরাসি কাপের ফাইনালে তিনি খেলতে পারবেন না। তবে নেইমার এই নিষেধাজ্ঞাকে ‘অযৌক্তিক’ হিসেবে দাবি করেছেন। এর পেছনে ব্যক্তিগত কোনো কারণ থাকতে পারে বলে তার ধারণা।

 

এমনিতেই পিএসজির চলতি মৌসুমটা ভালো কাটছে না। চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছে। এ ছাড়া লিলের কাছে লিগ শিরোপাও হাতছাড়া হতে বসেছে। এর মাঝেই মোঁপেলিয়ের বিপক্ষে ওই ম্যাচে নির্ধারিত সময়ে ২-২ সমতার পর টাইব্রেকারে ৬-৫ ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় পিএসজি। ৮৬তম মিনিটে নেইমারকে মাঠে নামান পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো। নির্ধারিত সময়ের শেষ মিনিটে মিডফিল্ডার সাভানিয়েরকে ফাউল করায় রেফারি তাকে হলুদ কার্ড দেখান।

 

ম্যাচের শেষে ইন্সটাগ্রামে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ২৯ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তিনি লিখেন, ‘আমি পাঁচ মিনিট খেলেছি, একটি ফাউল করেছি এবং তিনি (রেফারি) এমনকি কোনো কিছু না ভেবেই আমাকে হলুদ কার্ড দিয়েছেন। ফাইনালে আমাকে নিষিদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি মনে করি, এটা ব্যক্তিগত কোনো কারণে হতে পারে।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com