রবিবার, ২০ Jun ২০২১, ০১:০৫ অপরাহ্ন

এবার গঙ্গা পাড়ে বালিতে পোঁতা লাশের খোঁজ মিলল

এবার গঙ্গা পাড়ে বালিতে পোঁতা লাশের খোঁজ মিলল

নিউজ ডেস্ক : করোনায় বেশ কদিন ধরে ভারতের উত্তর প্রদেশ, বিহার, মধ্যপ্রদেশে নদীতে লাশ ভেসে যাওয়ার ঘটনা ঘটেছে। এবার একাধিক লাশের খোঁজ মিলল সেই উত্তর প্রদেশের নদীর ধারে।

 

উত্তর প্রদেশের উন্নাও জেলায় গঙ্গার ধারে বালির নিচে পাওয়া গিয়েছে দেহ। নদীর ধারে এ রকম দুটি জায়গা থেকে বেশকটি দেহ উদ্ধার হয়েছে। এগুলো কভিড আক্রান্তদের দেহ কি-না সে ব্যাপারে প্রশাসনের তরফে নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি। স্থানীয়দের মোবাইলে তোলা ভিডিওতে দেখা গিয়েছে, বালির নিচে পুঁতে রাখা অধিকাংশ দেহ কাপড়ে মোড়া।

 

জেলার এক উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা জানিয়েছেন, যে দুটি জায়গায় দেহ পাওয়া গিয়েছে, তার মধ্যে একটি উন্নাও-সহ তিনটি জেলার লোকেদের অন্যতম সৎকারকেন্দ্র। এ ব্যাপারে উন্নাওয়ের জেলাশাসক রবীন্দ্র কুমার বলেছেন, কিছু লোক দেহ না পুড়িয়ে নদীর ধারে বালিতে পুঁতে দেন। দেহ উদ্ধারের খবর পেয়ে আমি অফিসারদের ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। তাদের ঘটনার তদন্ত করে ব্যবস্থা নিতে বলছি। তবে দেহগুলো কভিড রোগীদের কি-না সে ব্যাপারে এখনও নিশ্চিত তথ্য নেই বলেই জানিয়েছেন তিনি।

 

স্থানীয়রা মনে করছেন পোড়ানোর কাঠের অভাবেই এভাবে পুঁতে দেওয়া হয়েছে দেহ। চলতি সপ্তাহেই উত্তর প্রদেশে গঙ্গায় দেহ ভাসতে দেখা যায়। বিহারেও এমন চিত্র দেখা গিয়েছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com