শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

শিবগঞ্জের চককীর্তিকে ডিজিটাল ইউনিয়ন গড়তে চান আনু মিঞা

মো: আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ)  প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল করে গড়ে তুলতে চান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হাসান আনু মিঞা।

মঙ্গলবার সকালে চককীর্তি ইউপির ৫নং ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, চেয়ারম্যান-মেম্বার না হয়েও সাধ্যমতো এলাকায় উন্নয়ন করেছি। নেতাকর্মীসহ ইউনিয়নের জনগণের বিপদে-আপদে ও সুখে-দুঃখে পাশে থেকেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শের রাজনীতি করছি। মাঠপর্যায়ে বিরামহীন প্রচার প্রচারণা চালিয়ে আসছি। পাশাপাশি বিগত দিনের নানা উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে দলের সিনিয়র নেতাদের বাড়ি বাড়ি যাচ্ছি। চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করব।

এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com