শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

 

স্টাফ রিপোর্টারঃ ঢাকা উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,মানবিক বাংলাদেশ সাইটির প্রতিষ্ঠাতা, হক গ্রুপের কর্ণধার বিশিষ্ট শিল্পপতি আদম তমিজী হক বলেন,আমি গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন করতে ইচ্ছুক না ! আমায় নিয়ে যারা মিথ্যাচার করছেন তাদের বলবো প্লিজ এগুলো বন্ধ করুন আমি গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচন করতে চাই।

আদম তমিজী হক বলেন, আমি যোদি নির্বাচনে অংশ গ্রহণ করি তাহলে একমাত্র বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনেই করবো। ২০১৯ সালে নির্বাচনে বাংলাদেশের আওয়ামীলীগের অন্যতম প্রার্থী হিসেবে ও আমি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী ছিলাম। ২০২৪ সালেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হিসেবে আমি লড়বো । তবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে যেখানে অন্যায় সেখানেই আমার প্রতিবাদ চলবে । আমি সবার কাছে দোয়া চাই আসন্ন ঢাকা উত্তরকে আরও উন্নত বসবাস যোগ্য নগরী গড়তে সবার দোয়া চাই।

গাজীপুর সিটির কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী আদম তমিজী হক এর সত্যতা কতটুকু জানতে চাইলে মানবিক বাংলাদেশ সোসাইটির একাধিক কর্মীরা বলেন,বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধ কে নিয়ে কটুক্তি করার অভিযোগ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য সদস্য পদ থেকে বহিষ্কৃত ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com