বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
দ্বিতীয় শীর্ষ সেনা কর্মকর্তাকে বরখাস্ত করলেন কিম

দ্বিতীয় শীর্ষ সেনা কর্মকর্তাকে বরখাস্ত করলেন কিম

নিউজ ডেস্ক :

উত্তর কোরিয়ার দ্বিতীয় সর্বোচ্চ সেনা কর্মকর্তা পাক জং চোনকে বরখাস্ত করেছেন দেশটির শীর্ষ নেতা কিম জং উন।

দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম কেসিএনএ পাক জং চোনকে বরখাস্ত করার খবর জানিয়েছে। খবর রয়টার্সের।

পাক জং চোন উত্তর কোরিয়ার ক্ষমতাসীন দল ওয়ার্কার্স পার্টির সেন্ট্রাল মিলিটারি কমিশনের ভাইস চেয়ারম্যান এবং দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক ছিলেন।

গত সপ্তাহে কেন্দ্রীয় কমিটির বার্ষিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে রোববার জানায় কেসিএনএ। পাকের স্থলাভিষিক্ত হয়েছেন রি ইয়ং গিল।

পাক জং চোনকে সরিয়ে দেওয়া কারণ জানানো হয়নি। তবে পিয়ংইয়ং নিয়মিত তার নেতৃত্বের পুনর্গঠন করে এবং বছর শেষের বার্ষিক সভায় কর্মীদের রদবদল এবং প্রধান নীতিগত সিদ্ধান্তের ঘোষণা আসে।

রাষ্ট্রীয় টেলিভিশনে দেখা যায়, সভা চলাকালে পাক জং চোন মঞ্চের সামনের সারিতে মাথা নিচু করে বসে আছেন। ওই সময়ে অন্য সদস্যরা কর্মীদের ইস্যুতে ভোট দেওয়ার জন্য তাদের হাত তুলেছেন। তার আসনটি পরে খালি দেখা যায়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com