রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা মায়ের ওপর অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা হাতিয়াতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার আফগানিস্তানের জালালাবাদে পাঁচটি বিস্ফোরণ, নিহত ৩ নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর বাতিল করতে পারে ইংল্যান্ডও কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইউরেনিয়াম পরিশোধনের স্থাপনা সম্প্রসারণ শুরু করছে উত্তর কোরিয়া জাস্টি ট্রুডো ও এরিন ওটুলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভবনা শিক্ষাপ্রতিষ্ঠানে বেতন মওকুফের দাবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন
টিকা নেয়ার বয়সসীমা ২৫ বছর নির্ধারণ

টিকা নেয়ার বয়সসীমা ২৫ বছর নির্ধারণ

নিউজ ডেস্ক :
২৫ বছর বা তার বেশি বয়সী বাংলাদেশীরা এখন থেকে করোনাভাইরাসের টিকা নিতে পারবেন। করোনার টিকা নিতে নিবন্ধনের জন্য সুরক্ষা অ্যাপে এই বয়সসীমা ২৫ বছর ও তদূর্ধ্ব করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে করোনার টিকার নিবন্ধনের সুরক্ষা অ্যাপে নিবন্ধন করতে গিয়ে দেখা যায়, ৩০ বছর ও এর বেশি যেকোনো বয়সী বাংলাদেশী করোনার টিকা নিতে পারবেন।

 

গত ৫ জুলাই টিকা নিবন্ধনের বয়সসীমা কমিয়ে ৩৫ করেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক আবুল বাশার খুরশীদ আলম। দেশে গত ৭ ফেব্রুয়ারি গণটিকাদান কার্যক্রম শুরু হয়। এর পরের দিন করোনার টিকার জন্য নিববন্ধনের জন্য ৪০ বছর বয়সসীমা নির্ধারণ করে সরকার। সেদিন দুপুরে সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নির্দেশনা দেন। এর আগে ৫৫ বছর বয়সীদের টিকার জন্য নিবন্ধন করার অনুমোদন দেয়া হয়েছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com