রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মায়ের ওপর অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা হাতিয়াতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার আফগানিস্তানের জালালাবাদে পাঁচটি বিস্ফোরণ, নিহত ৩ নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর বাতিল করতে পারে ইংল্যান্ডও কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইউরেনিয়াম পরিশোধনের স্থাপনা সম্প্রসারণ শুরু করছে উত্তর কোরিয়া জাস্টি ট্রুডো ও এরিন ওটুলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভবনা শিক্ষাপ্রতিষ্ঠানে বেতন মওকুফের দাবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সফলতার একবছর
নাটোরে আদালত থেকে পালালো চুরি মামলার আসামী

নাটোরে আদালত থেকে পালালো চুরি মামলার আসামী

নিজস্ব প্রতিবেদক :
নাটোরের লালপুর থানার চুরির মামলায় গ্রেপ্তারকৃত আসামী মনিরুল ইসলাম নাটোর আদালতে পুলিশের কাছ থেকে পালিয়েছে। বৃহস্পতিবার বিকেলে নাটোর আদালত পরিদর্শকের কক্ষের সামনে এই ঘটনাটি ঘটে।

 

পলাতক মনিরুল ইসলাম নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাছিমপুর গ্রামের আদ্দুল গাফ্ফারের ছেলে। এদিকে পলাতক আসামী মনিরুল ইসলামকে গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, থানায় একটি চুরির মামলায় বুধবার রাতে মনিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এরপর বৃহস্পতিবার মনিরুলসহ অন্য আসামীদের আদালতে প্রেরণ করা হয়। নাটোর আদালতের সামনে পুলিশের গাড়ী থেকে আসামীদের গননা করে নামানো হয়।

 

এরপর আদালত পরিদর্শকের কক্ষের সামনে থেকে হাতের হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায় মনিরুল ইসলাম। পরে আসামী গননার সময় তা জানতে পারেন পুলিশ সদস্যরা। মনিরুলকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। পুলিশের কয়েকটি টিম কাজ করছে। তবে কোর্ট পরিদর্শক আমিনুল ইসলাম এই বিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com