রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে প্রার্থীতা ফিরে পেলেন রবিউল আলম বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছয় হাজার মাস্ক বিতরণ করলেন: পিন্টু শ্রীপুরে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা মায়ের ওপর অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা হাতিয়াতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার আফগানিস্তানের জালালাবাদে পাঁচটি বিস্ফোরণ, নিহত ৩ নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর বাতিল করতে পারে ইংল্যান্ডও কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইউরেনিয়াম পরিশোধনের স্থাপনা সম্প্রসারণ শুরু করছে উত্তর কোরিয়া
২৪ ঘণ্টায় ১৭০ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

২৪ ঘণ্টায় ১৭০ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

নিউজ ডেস্ক :
দেশে করোনাভাইরাসের পাশাপাশি বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগী। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন হাসপাতালে নতুন করে আরও ১৭০ জন রোগী ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

 

শুক্রবার (৩০ জুলাই) সারাদেশের পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের নিয়মিত ডেঙ্গু বিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় (২৯ জুলাই সকাল ৮টা থেকে ৩০ জুলাই সকাল ৮টা পর্যন্ত) নতুন করে ১৭০ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ঢাকায় ১৬৪ জন এবং ঢাকার বাইরে ৮ জন ভর্তি হয়েছেন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ভর্তি হওয়া ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭০৯ জনে। এর মধ্যে ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ৬৭৯ জন এবং অন্যান্য বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩০ জন।

 

এ বছর এখন পর্যন্ত (গত ১ জানুয়ারি থেকে আজ ২৯ জুলাই) হাসপাতালে সর্বমোট রোগী ভর্তি হয়েছেন ২ হাজার ৪৬২ জন। একই সময়ে তাদের মধ্য থেকে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৭৪৯ জন রোগী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com