সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন

এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন

নিউজ ডেস্ক :
যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেই, তারাও যাতে বিশেষ প্রক্রিয়ায় রেজিস্ট্রেশন করে করোনাভাইরাসের টিকা নিতে পারেন, সে বিষয়ে ব‌্যবস্থা নিতে তিন সিনিয়র সচিবকে চিঠি দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

 

বৃহস্পতিবার (২৯ জুলাই) স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এবং স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিবের কাছে এ চিঠি পাঠানো হয়েছে।

চিঠির অনুলিপি প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব, সব বিভাগীয় কমিশনার, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, সব জেলা প্রশাসক ও মন্ত্রিপরিষদ সচিবের একান্ত সচিবের কাছে পাঠানো হয়েছে।

 

চিঠিতে বলা হয়েছে, গত ২৭ জুলাই মন্ত্রিপরিষদ বিভাগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আন্তঃমন্ত্রণালয় সভার সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে এনআইডি কার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে টিকা দেওয়া হবে। যাদের বয়স ১৮ বছরের বেশি, কিন্তু এনআইডি কার্ড নেই, বিশেষ প্রক্রিয়ায় রেজিস্ট্রেশন করে পর্যায়ক্রমে তাদের টিকা দেওয়ার ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি, জনসাধারণকে টিকাকেন্দ্রে নেওয়ার জন্য বিশেষ ব্যবস্থা নিতে হবে।

এ সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com