বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাই নদীতে নিখোঁজ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নওগাঁর আত্রাই নদীতে নিখোঁজ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

অল নিউজ ডেস্ক :
নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার প্রায় ১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

এর আগে রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৪টা নাগাদ উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা।

সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার রামচন্দ্রপুরের ৫০০ গজ দূর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন-দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, শনিবার উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে বেড়াতে আসেন ওই দম্পতি। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে নদীতে গোসল করতে নামলে তারা দুজনেই নিখোঁজ হন। এরপর পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ উদ্ধারের চেষ্টা চালায়।

 

তিনি আরও বলেন, রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখার পর সোমবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু হলে সাড়ে ৯টার দিকে উপজেলার রামচন্দ্রপুরের ৫০০ গজ দূর থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com