মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

বাগমারার ইউএনওকে এমপি এনামুল হকের বিদায়ী সংবর্ধনা

বাগমারার ইউএনওকে এমপি এনামুল হকের বিদায়ী সংবর্ধনা

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদকে বিদায় সংবর্ধনা প্রদান করলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। সোমবার সকালে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান সহ তাঁর ভবিষ্যৎ মঙ্গল কামনা করা হয়েছে।

 

ইউএনও শরিফ আহম্মেদ সাহসীকতা এবং দৃঢ় মনোবলের সাথে করোনা ভারাসের সংক্রমণ ঠেকাতে কাজ করে গেছেন। বাগমারাবাসীকে করোনার কবল থেকে রক্ষা করতে ইঞ্জিনিয়ার এনামুল হকের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় সর্বদায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

 

শরিফ আহম্মেদ ২০১৯ সালের ২০ সেপ্টম্বর বাগমারায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘ দুই বছর সফলতার সাথে নিজের উপরে অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করে গেছেন। বদলী জনিত কারনে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শরিফ আহম্মেদ চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।

 

বিদায় সংবর্ধনা প্রদান কালে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলী প্রমুখ।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com