মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

সপ্তম বর্ষে পদার্পণ করলো মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড

সপ্তম বর্ষে পদার্পণ করলো মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড

নিজস্ব প্রতিবেদক :

অনেক চড়াই উতরাই পার করে রাজশাহীর মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড ষষ্ঠ বছর পার করে সপ্তম বছরে পদার্পণ করলো। এ উপলক্ষে গতকাল সোমবার সকাল ১০টায় নগরীর ছোটবন গ্রাম উত্তরপাড়া খোরশেদের মোড়ে সততা ইলেকট্রনিক্স, ওয়াল্টন শো-রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সততা ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে টি শার্ট বিতরণ, মিনি ক্যাম্পিং র‌্যালি উদ্বোধন করেন এবং মৃত্তিকার ৭ম বর্ষপুর্তি অনুষ্ঠানে উঠান ফসল কর্মসূচী উদ্বোধন করা হয়।

 

মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সভাপতি ও সততা ইলেক্ট্রনিক্স এর মহাপরিচালক রাজু আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ কামারুজ্জামান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম সুমন, আরএমপি চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন, মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সাধারণ সম্পাদক ও সততা ইলেক্ট্রনিক্স এর ম্যানেজার সোহেল পারভেজ সবুজ, মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক নুর ইসলাম, দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনা ও ভয়েস অব ইউথ এর সভাপতি মাহ্ফুজুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ জনগণ ও উপকারভোগিরা।

অতিথিরা বলেন, এই প্রতিষ্ঠান অল্প দিনের মধ্যে একটি অবস্থান তৈরী করে ফেলেছে। তারা এলাকাসহ শহরে ইতোমধ্যে ব্যবসা ও সেবা ছড়িয়ে দিয়েছেন। অতিথিবৃন্দ এই প্রতিষ্ঠানের সর্বদা সাফল্য কামনা করেন। সেই সাথে গ্রাহকদের এই প্রতিষ্ঠানের সাথে থেকে সহযোগিতা করার আহবান জানান তারা।

 

 

সভাপতি তার বক্তব্যে বলেন, মানুষের সেবা করার জন্যই তিনি এই প্রতিষ্ঠান গড়েছেন। সকলের সহযোগিতায় এই প্রতিষ্ঠান আজকে এতদুর এসেছে। ইতোমধ্যে সকলের দোয়া ও সহযোগিতায় ছয়টি বছর পার করে সপ্তম বছরে পা রাখল। এই ধরনের সহযোগিতা ও সহজ কিস্তিতে এই প্রতিষ্ঠান হতে বাংলাদেশের একমাত্র সুনামধন্য ওয়ালটন পন্য ক্রয় করার আহবান জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com