মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রায়হান হত্যা মামলার অভিযোগপত্র পর্যালোচনা পেছাল

রায়হান হত্যা মামলার অভিযোগপত্র পর্যালোচনা পেছাল

 অল নিউজ ডেস্ক :
সিলেটে পুলিশের হেফাজতে রায়হান আহমদ হত্যা মামলার অভিযোগপত্র পর্যালোচনা পিছিয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আগামী ৩০ সেপ্টেম্বর নতুন তারিখ ধার্য করেন।

 

সিলেট মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর নওশাদ আহমদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার নথি অন্য আদালতে থাকায় নির্ধারিত তারিখে পর্যালোচনা হয়নি। বিচারক নতুন তারিখ ধার্য করেছেন।

 

তিনি আরও বলেন, এই পর্যালোচনার পর আদালত অভিযোগপত্র আমলে নিয়ে অভিযোগ গঠন করবেন। এরপর বিচার প্রক্রিয়া শুরু হবে।

 

আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের ৫ মে আলোচিত এ মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অভিযোগপত্রে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির তৎকালীন ইনচার্জ এসআই (সাময়িক বরখাস্ত) আকবর হোসেন ভূঁইয়াকে (৩২) প্রধান অভিযুক্ত করা হয়।

 

অন্য অভিযুক্তরা হলেন- এএসআই আশেক এলাহী (৪৩), কনস্টেবল মো. হারুন অর রশিদ (৩২), টিটু চন্দ্র দাস (৩৮), ফাঁড়ির টুআইসি এসআই (সাময়িক বরখাস্ত) মো. হাসান উদ্দিন (৩২) ও স্থানীয় সংবাদকর্মী আবদুল্লাহ আল নোমান (৩২)। নোমান ছাড়া বাকি আসামিরা কারাগারে আছেন।

 

প্রসঙ্গত, ২০২০ সালের ১০ অক্টোবর মধ্য রাতে সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নগরের আখালিয়া এলাকার যুবক রায়হান আহমদকে নির্যাতন করা হয়। পরদিন ১১ অক্টোবর তার মৃত্যু হয়। ওই দিন রাতে পুলিশ হেফাজতে মৃত্যু আইনে মামলা করেন রায়হানের স্ত্রী। এ হত্যকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট থাকায় ১২ অক্টোবর এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চারজনকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com