শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন

মান্দায় গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

মান্দায় গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর মান্দায় শয়নঘরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোরে উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

নিহতের নাম রুমা আক্তার (২০)। তিনি ওই গ্রামের নাঈম হোসেনের স্ত্রী ও খলিশাকুড়ি গ্রামের আমেদ আলীর মেয়ে। পরিবারের অমতে প্রায় ৬ মাস আগে পালিয়ে বিয়ে করেন প্রেমিক নাঈমকে।

 

স্বামী নাঈম হোসেন জানান, মঙ্গলবার রাতে খাবার খেয়ে তাঁরা একই বিছানায় ঘুমিয়ে পড়েন। ভোররাতে ঘুম ভেঙে দেখেন স্ত্রী রুমা আক্তার বিছানায় নেই। পরে ঘরের তীরের সঙ্গে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পালিয়ে বিয়ে করায় শ্বশুর পরিবারের সঙ্গে তাঁদের সম্পর্ক ছিল না বলেও স্বীকার করেন নাঈম।

 

স্থানীয়রা জানান, শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে নাঈম হোসেন ভালোবেসে রুমা আক্তারকে পালিয়ে বিয়ে করেন। এ কারণে উভয় পরিবারের মধ্যে মনোমানিল্য চলছিল। তবে কী কারণে রুমা আত্মহত্যা করেছেন এ বিষয়ে কিছুই জানাতে পারেননি তাঁরা।

 

মান্দা থানার উপপরিদর্শক ফারুক হোসেন বলেন, ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে নওগাঁ সদর হাসপাতালে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com