রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:২২ অপরাহ্ন

কুমিল্লায় বাসের চাকায় পিষ্ট হয়ে অটোরিকশার ৩ যাত্রী নিহত

কুমিল্লায় বাসের চাকায় পিষ্ট হয়ে অটোরিকশার ৩ যাত্রী নিহত

অল নিউজ ডেস্ক :
কুমিল্লার মনোহরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া ফাঁড়ি ইনচার্জ (পরিদর্শক) জাফর ইকবাল।

 

নিহতরা হলেন অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের খিলা গ্রামের মো. রাফি (২৩), নোয়াখালী চাটখিল এলাকার ইয়াছিন (৩২), অটোরিকশাচালক নোয়াখালী জেলার পাঁচকুড়া শাহাদাৎ হোসেন (২৩)। আহতরা হলেন মরিয়ম আক্তার তানহা (৭), নাবিল খান (১২), আবুল হোসেন (৬৫)।

 

পরিদর্শক জাফর ইকবাল জানান, নোয়াখালী থেকে কুমিল্লাগামী দ্রুতগতির হিমাচল পরিবহনের একটি বাস মনোহরগঞ্জের নাথেরপেটুয়া এলাকায় প্রথমে একটি ট্রাক্টরকে ও ব্যাটারিচালিত মিশুককে ধাক্কা দেয়। পরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে লাকসামগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশাচালক ও তিন যাত্রী মারা যান।

 

এ সময় আর তিনজন আহত হন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে আহত আবুল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক রয়েছেন। আইনি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com