রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে সালমোনেলা সংক্রমণ : যুক্তরাষ্ট্রের ৩৭ অঙ্গরাজ্যে পিঁয়াজ ফেলে দেওয়ার পরামর্শ মার্কিন ড্রোন হামলায় নিহত আল-কায়েদার শীর্ষ নেতা
মান্দায় চোরাই চার্জার উদ্ধার, গ্রেপ্তার ১

মান্দায় চোরাই চার্জার উদ্ধার, গ্রেপ্তার ১

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় চুরি যাওয়া একটি অটোচার্জার উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে কুসুম্বা তিন রাস্তার মোড়ে থেকে অটোচার্জার উদ্ধারসহ হাতেনাতে তাঁকে আটক করা হয়।

 

গ্রেপ্তারকৃতের নাম উত্তম কুমার (২৬)। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাটইল গ্রামের নিপেন্দ্রনাথ প্রামানিকের ছেলে।

 

পুলিশ জানায়, নওগাঁর মহাদেবপুর উপজেলার বাগডোব নিচপাড়া গ্রামের জাকারিয়া হোসেন অটোচার্জারে কয়েকজন যাত্রী নিয়ে কুসুম্বা মসজিদে বেড়াতে আসেন। দুপুরে মসজিদ সংলগ্ন এলাকায় অটোচার্জার রেখে তাঁরা নামাজ পড়তে যান। নামাজের কোন এক সময় অটোচার্জারটি খোয়া যায়। পরে আশপাশের এলাকায় খোঁজাখুঁজি শেষে বিষয়টি থানায় অবহিত করেন তাঁরা।

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক জাহিদ হোসেন অভিযান চালিয়ে কুসুম্বা তিন মাথার মোড় থেকে অটোচার্জাটি উদ্ধার করে।
ওসি আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে উত্তম কুমার নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে শনিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com