সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোনো শিশু যেন শেখ রাসেলের মতো অমানবিক হত্যাকাণ্ডের শিকার না হয় : স্পিকার পথ শিশুদের জন্য পররাষ্ট্রমন্ত্রীর আক্ষেপ স্বাধীনতা বিরোধী চক্র বঙ্গবন্ধু ও শেখ রাসেলকে হত্যা করেছে : জাকির হোসেন সারা দেশে ৫৫টি নতুন রেল স্টেশন নির্মাণ কাজ চলছে : ফজলে করিম শেখ রাসেল বেঁচে থাকবেন অনন্তকাল ধরে : বিমান প্রতিমন্ত্রী সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর শিবগঞ্জে চিরন্তন সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন শিবগঞ্জে মাদক-সন্ত্রাসবিরোধী মানববন্ধন শিবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস পালিত শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে
কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের

কাল থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের

অল নিউজ ডেস্ক :

আগামীকাল রবিবার থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের বাকি অংশের। তবে করোনায় পিছিয়ে যাওয়া টুর্নামেন্টের বাকি অংশে নানা কারণে খেলতে আসছেন না তারকাদের অনেকেই। ভারতে করোনার কারণে ১৪তম এই আসরের দ্বিতীয় পর্বের খেলাগুলো সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নেন আয়োজকরা।

 

জানা গেছে, কাল রাত ৮টায় আরব আমিরাতে আইপিএলের ১৪তম আসরের ৩০তম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। সব কিছু ঠিক থাকলে ১৫ অক্টোবর আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। তবে করোনায় পিছিয়ে যাওয়া টুর্নামেন্টের বাকি অংশে নানা কারণে খেলতে আসছেন না তারকাদের অনেকেই।

 

দ্বিতীয়পর্বে সবচেয়ে ক্ষতিগ্রস্ত ব্যাঙ্গালোর। ৩ অজি জাম্পা, স্যামস, রিচার্ডসনের সাথে নাই কিউই ফিন অ্যালেন। ভারতীয় সুন্দর ইনজুরিতে। ওর জায়গায় ঢুকেছেন আকাশ দীপ। বিদেশি বদলি দুই লংকান হাসারাঙ্গা, চামিরা, ইংলিশ গার্টন আর সিঙ্গাপুরের টিম ডেভিড।
মুস্তাফিজ পাচ্ছেন না চার পুরনো সতীর্থকে। আর্চার, স্টোকস, বাটলার নাই। আসবেন না এজে টাইও। ওদের জায়গায় রাজস্থান নিয়েছে গ্লেন ফিলিপস, এভিন লুইস, ওশেন থমাসের সাথে টি-টোয়েন্টির এক নম্বর বোলার শামসিকে।

 

তিনজন নাই পাঞ্জাবে। ওদের সবচেয়ে দামী পেসার ঝাই রিচার্ডসনের বদলি স্বদেশী এলিস। মেরেডিথের জায়গায় ইংলিশ স্পিনার আদিল রাশিদ। টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটসম্যান মালানের বদলি মারক্রাম।

 

দিল্লি, কলকাতা আর হায়দ্রাবাদের হয়ে টুর্নামেন্টের বাকি অংশে খেলবেন না একজন করে। ওকসের বদলি ডোয়াশিস, কামিন্সের জায়গায় সাউদি আর বেয়ারস্টোর স্থলাভিষিক্ত রাদারফোর্ড।

 

পয়েন্ট টেবিলে ঐ দুই আছে সেরা চারেই। সবার ওপরে দিল্লি। ৮ ম্যাচে জিতেছে ৬টাতেই। ১ ম্যাচ কম খেলে সমান ১০ পয়েন্ট চেন্নাই আর ব্যাঙ্গালোরের। এরপরেই মুম্বাই। ফিজের রাজস্থান পাঁচে আর সাকিবের কলকাতার অবস্থান সাত নম্বরে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com