রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে সালমোনেলা সংক্রমণ : যুক্তরাষ্ট্রের ৩৭ অঙ্গরাজ্যে পিঁয়াজ ফেলে দেওয়ার পরামর্শ মার্কিন ড্রোন হামলায় নিহত আল-কায়েদার শীর্ষ নেতা লঙ্কানদের ভয়ের কারণ সাকিব-মুস্তাফিজ
রাজশাহীতে মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তার ১

রাজশাহীতে মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইনসহ ১ ব্যক্তিকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তি হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী বৌ বাজার এলাকার আলমাস আলীর ছেলে আলফাজ আলী (৩০)।

 

পুলিশ জানায়, রোববার সকালে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মনের নেতৃত্বে এটিএসআই নাসির উদ্দিন ও তার টিম বোয়ালিয়া মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শিরোইল রেলস্টেশন সংলগ্ন এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এ সংবাদের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার ওই টিম ঘটনাস্থলে পৌঁছে আসামি আলফাজ আলীকে আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। এই আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

অন্যদিকে রাজশাহীর টাংগন এলাকায় নগর ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। রোববার ভোররাতে টাংগন বালুরঘাট এলাকায় এ অভিযান চালানো হয়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা ফেনসিডিলের বস্তা ফেলে পালিয়ে যায়। এ ঘটনারও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com