সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচন: রাসেল জামানের পথসভা

রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচন: রাসেল জামানের পথসভা

নিজস্ব প্রতিবেদক:

আগামী অক্টোবর মাসের ৭ তারিখ বৃহস্পতিবার রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। এই উপনির্বাচনে টিফিন কেরিয়ার প্রতিক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদন্দিতা করছেন মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান। গতকাল সোমবার ড়রগা মসজিদে আসরের নামাজ আদায় করে বিকেল ৫ টা থেকে হাজার হাজার নারী-পুরুষ ভোটার এবং সমর্থক নিয়ে পথসভা করেন। পথসভা তিনি অত্র ওয়ার্ডের বিভিন্ন মহল্লা তিনি প্রদক্ষিণ করেন।

 

এসময়ে সবার সামনে থেকে তিনি জনগনের উদ্দেশ্যে হাত নেরে শুভেচ্ছা বিনিময় করেন। উৎসুক জনগণ বাড়ির ছাদ, বেলকুনি ও বাড়ির সামনে রাস্তায় এসে রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেইসাথে ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে নির্বাচন করার প্রতিশ্রুতি দেন।

 

সংক্ষিপ্ত পথ সভায় রাসেল বলেন, দলমত নির্বিশেষে তিনি ভোট পাবেন। সকল দলের ভোটার ও জনগণ তার সাথে আছে। তিনি সবাইকে নিয়ে এই ভোট যুদ্ধে অবতীর্ন হয়েছেন। এই নির্বাচনে সবার দোয়া ভোটে তিনি জয়লাভ করবেন বরে বক্তব্যে উল্লেখ করেন। তিনি আরো বলেন, এই ওয়ার্ড নদীর ধার ঘেষে হওয়ায় জনগণের অনেক আসাযাওয়া হয়। বর্তমান মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নদীর ধারকে পর্যটন কেন্দ্রও হিসেবে গড়ে তুলছেন। এই কাজকে আরো তরান্বিবত করতে এবং মেয়রের সহযোগিতায় দরগা, ও দরগা সংংলগ্ন পদ্মার পার এলাকা আরো সুন্দর ও নান্দনিক করে গড়ে তুল চান।

 

রাসেল বলেন, ৯নং ওয়ার্ড একটি ঐতিহ্যবাহী ওয়ার্ড। এখানে রয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, মাজার, মাদ্রাসা ও পর্যটন কেন্দ্র। এহগুলোর উন্নয়ন, মাদক নিয়ন্ত্রন, বাল্যবিববাহ প্রতিরোধ এবং সন্ত্রাস দমনে তিনি কার্যকর ভূমিকা রাখবেন। সেইসাথে জনগণের চলাচল নির্বিঘ্ন করতে রাস্তা সংস্কার এবং সন্তানদের শিক্ষার উপর বেশী নজর দেবেন বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি জনগণের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।

পথসভায় উপস্থিত শতাধিক নারী-পুরুষ বলেন, একণ যুবকদের জয় জয়কার। আর রাসেল একজন জনদরদী ও মিশুক মানুষ। এই ওয়ার্ডের উন্নয়ন এবং বিশেষ করে নারী উন্নয়নে তাকেই প্রয়োজন। তারা আরো বলেন, করোনাকালীন সময়ে সরকারের পাশাপাশি রাসেল বহু সহযোগিতা এই ওয়ার্ডবাসীকে করেছেন। এখনো করে যাচ্ছেন। তিনি কাউন্সিলর হলে এলকাার উন্নয়নে আরো বলিষ্ট ভূমিকা রাখবেন বলে জানান তারা। পথসভায় উপস্থিত সকলেই রাসেলের পক্ষে শ্লোগান দেন এবং ওয়ার্ডবাসীর নিকট ভোট প্রার্থনা করেন।

 

রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডটি কাউন্সিলর শূন্য হয়। শূণ্য এই পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com