রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

তাহিরপুরে সরকারি ভাবে ছুটি  না দিলেও বিদ্যালয়ে তালা

তাহিরপুরে সরকারি ভাবে ছুটি  না দিলেও বিদ্যালয়ে তালা

রাহাদ হাসান মুন্না, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সারাদেশের ন্যায় মধুপুর্নিমা উপলক্ষে উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা করা করেছে শিক্ষা অধিদপ্তর ।

 

এদিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি উচ্চ বিদ্যালয় সরকারি ভাবে বন্ধ ঘোষণা করা না হলেও বিদ্যালয়ের শিক্ষকগন ব্যাক্তিগত ভাবে বন্ধ ঘোষণা করেছেন।যার ফলে বিদ্যালয়ে কোন ছাত্র/ছাত্রী আসেনি বিদ্যালয়ে।এমন নেক্কার জনক ঘটনায় এলাকা জুরে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিদ্যালয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়,বেলা ১১ টা অবধি  বিদ্যালয়ের  প্রতিটি শ্রেণী কক্ষের দরজায়  তালা ঝুলছে।,

 

কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদেরকে বন্ধের বিষয়ে জিজ্ঞাসা করা হলে,তারা বলে স্যার আমাদেরকে বলেছেন আজ বিদ্যালয়  বন্ধ তাই আজ আমরা বাড়িতেই রয়েছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমিরুল ইসলামের কাছে বন্ধের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি কোন ছাত্র/ছাত্রীদের বিদ্যালয় বন্ধের নোটিশ দেইনি সহকারী শিক্ষকগন বন্ধের ঘোষণা করেছেন।’

 

তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.মিজানুর রহমান বলেন,আজ সারাদেশে প্রাথমিক বিদ্যালয় বন্ধ রয়েছে তবে মাধ্যমিক বিদ্যালয়গুলো খোলা আছে।আমি কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের বন্ধের  বিষয়টি শুনেছি এব্যপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.রায়হান কবির বলেন,শিক্ষকরা কেন ব্যাক্তিগত ভাবে বিদ্যালয়  বন্ধ ঘোষণা করলেন এ ব্যপাওে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com