বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

অল নিউজ ডেস্ক :
কুষ্টিয়ায় সাব রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যা মামলায় ৪ আসামীর ফাঁসি ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ( প্রথম আদালত) তাজুল ইসলাম এ রায় প্রদান করেন।

 

মঙ্গলবার দুপুরে এক জনকীর্ণ আদালতে রায় পড়ে শোনান আদালতের বিচারক। এ সময় ৫ আসামী আদালতে উপস্থিত ছিলেন। ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, সাইদুল ইসলাম, ফারুক হোসেন, কামাল শেখ ওরফে কামাল হোসেন, মশিউল আলম ওরফে বাবুল ওরফে বাবলু। এছাড়া মনোয়ার হোসেন ওরফে ডাবলুকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

আদালত সুত্র জানিয়েছে, কুষ্টিয়া সদর সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহকে ২০১৮ সালের ৮ অক্টোবর রাতে কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার বাবর আলী গেটের ভাড়া বাসায় গিয়ে দণ্ডপ্রাপ্তরা কুপিয়ে হত্যা করে। তার ক্ষতবিক্ষত লাশ রান্নাঘর থেকে উদ্ধার করে পুলিশ।

 

এ ঘটনায় পরদিন নিহতের ভাই কামরুজ্জামান শাহ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। পরে ২০১৯ সালেল ১৮ জানুয়ারি মডেল থানা পুলিশ তদন্ত করে ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয়। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আদালতে রায় দেয়।

 

রাষ্টপক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান,‘ মামলাটি অলোচিত ছিলো। পুলিশ তদন্ত করে ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয়। আসামীরাও তাদের দোষ স্বীকার করে। সবদিক বিবেচনা করে আদালতের বিচারক রায় দিয়েছে। এতে ন্যায় বিচার পেয়েছে সাব-রেজিষ্টার নুর মোহাম্মদের পরিবার।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com