রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

পাকিস্তানে ক্রিকেট দল পাঠানোর পরিকল্পনা নেই বাংলাদেশের

পাকিস্তানে ক্রিকেট দল পাঠানোর পরিকল্পনা নেই বাংলাদেশের

অল নিউজ ডেস্ক :

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সফর বাতিলের পর পাকিস্তানের ক্রিকেট যখন সংকটের মুখে, তখন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আমন্ত্রণ জানিয়ে যোগাযোগ করেছিল বাংলাদেশের সঙ্গে। কিন্তু বাংলাদেশের ক্রিকেট কর্তৃপক্ষ জানিয়েছে, এই মহূর্তে পাকিস্তানে কোনো ক্রিকেট দল পাঠানোর পরিকল্পনা তাদের নেই।

 

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড পাকিস্তানে দল পাঠাবে না বলে ঘোষণা দেয়ার পর ভীষণ ক্ষুব্ধ হয় পাকিস্তান। পিসিবির কর্মকর্তারা তাদের এই ক্ষোভ খোলাখুলিভাবেই প্রকাশ করছেন।

পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা এক ভিডিও বার্তায় যখন ইংল্যান্ডের সিদ্ধান্তের সমালোচনা করছিলেন, তখন সেখানে কথা প্রসঙ্গে বাংলাদেশ এ দলের সম্ভাব্য পাকিস্তান সফর নিয়ে কথা বলেন।
এরপরই পিসিবি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে যোগাযোগ করে দলের সম্ভাব্য সফর নিয়ে।

 

বিসিবির মিডিয়া অপারশেন্সের প্রধান জালাল ইউনুস এরকম প্রস্তাব পাওয়ার কথা স্বীকার করেন। কিন্তু বাংলাদেশের পাকিস্তান সফরের যাওয়ার সম্ভাবনা তিনি নাকচ করে দেন।

তিনি বলেন, “বাংলাদেশ দলের খেলোয়াড়রা সবাই ছুটিতে আছে। অক্টোবরের চার তারিখে বাংলাদেশ দল বিশ্বকাপে খেলতে যাবে। এখন এটা সম্ভব নয়।”

 

তিনি আরও বলেন, “বাংলাদেশ এটা নিয়ে কিছুই ভাবছে না। বাংলাদেশের ‘এ’ দলের বিভিন্ন সফর থাকে, কিন্তু এখন এরকম কোন পরিকল্পনা নেই।”

সম্প্রতি ওয়ানডে সিরিজ খেলতে পাকিস্তান গিয়েছিল নিউজিল্যান্ড ক্রিকেট দল। কিন্তু সিরিজ শুরুর ঠিক আগে নিরাপত্তাজনিত হুমকির কথা বলে সফর বাতিল করে কিউইরা। এরপর ইংল্যান্ড ক্রিকেট বোর্ড পাকিস্তানে দল পাঠাবে না বলে ঘোষণা দেয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com