রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
সাবমেরিন ইস্যুতে ফ্রান্সের পাশে দাঁড়ালেন ইইউ

সাবমেরিন ইস্যুতে ফ্রান্সের পাশে দাঁড়ালেন ইইউ

অল নিউজ ডেস্ক :
যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও অস্ট্রেলিয়ার ত্রিপক্ষীয় চুক্তিতে ক্ষুব্ধ ফরাসিদের পাশে দাঁড়াচ্ছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। ইইউ কমিশনের প্রেসিডেন্ট উরসুলা ফন ডেয়ার লাইয়েন বলেছেন, আমাদেরও কিছু বিষয় জানার আছে। কিছু প্রশ্ন আছে, যার উত্তর পাওয়া দরকার। আমাদের এক সদস্য দেশের সঙ্গে এমন ব্যবহার করা হয়েছে, যা গ্রহণযোগ্য নয়। আমরা জানতে চাই কী হয়েছিল, কেন এটা হলো?

 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এসব জানিয়েছে জার্মান সংবাদমাধ্যম ডয়চে ভেলে। প্রতিবেদনে বলা হয়, ইইউ’র অন্যতম প্রধান কূটনীতিক জোসেপ বোরেল বলেছেন, নিউইয়র্কে এক বৈঠকে ফ্রান্সের প্রতি পূর্ণ সমর্থন প্রকাশ করেছেন ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রমন্ত্রীরা।

 

ইউরোপীয় কাউন্সিলের প্রধান চার্লস মাইকেল বলেছেন, তিন দেশের বিশেষ নিরাপত্তা চুক্তি ও সাবমেরিন ইস্যুতে সৃষ্ট টানাপোড়েনের উত্তর খুঁজছে তার সংস্থা। তিনি বলেন, স্বচ্ছতা, জবাবদিহিতা ও বিশ্বাসের ব্যাপারে মিত্র দেশগুলোর নিশ্চিত হওয়া প্রয়োজন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com