সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

৯৯৯ এ কল পেয়ে বিকল হয়ে যাওয়া নৌযানের ১৫ যাত্রী উদ্ধার

৯৯৯ এ কল পেয়ে বিকল হয়ে যাওয়া নৌযানের ১৫ যাত্রী উদ্ধার

অল নিউজ ডেস্ক :
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে ১৫ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌযান পিরোজপুর সদর থেকে ভান্ডারিয়া উপজেলায় যাচ্ছিল। রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কচা নদীর ইন্দুরকানি থানাধীন খালগোয়া কালাইয়া ঘাটের কাছাকাছি পৌঁছালে নৌযানের ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে ওই নৌযানে থাকা এক যাত্রী ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

 

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার জানান, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ৯৯৯ এর কনস্টবল অঞ্জন বড়ুয়া একটি কল রিসিভ করেন। মিজানুর রহমান নামে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান, ১৫ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌযান কচা নদীর ইন্দুরকানি থানাধীন খালগোয়া কালাইয়া ঘাটের কাছাকাছি বিকল হয়ে গেছে। মাঝি অনেক চেষ্টা করেও ইঞ্জিন সচল করতে পারেননি। বর্তমানে তাদের নৌযানটি নদীতে ভাসমান অবস্থায় রয়েছে। কলার ৯৯৯ এর কাছে উদ্ধার সহায়তা চান।

 

তিনি বলেন, ৯৯৯ তাৎক্ষণিকভাবে পিরোজপুরের ইন্দুরকানি থানায় বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে ইন্দুরকানি থানার একটি উদ্ধারকারী দল ইঞ্জিনচালিত নৌযানযোগে নদীতে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে। পরে ইন্দুরকানি থানার এসআই শাহেদুজ্জামান ৯৯৯ কে ফোন করে আটকে পড়া যাত্রীদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com