সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:২০ অপরাহ্ন

স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু, স্বামী গ্রেপ্তার

স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু, স্বামী গ্রেপ্তার

অল নিউজ ডেস্ক :

জয়পুরহাটের আক্কেলপুরে স্বামীর নির্যাতনে জান্নাতুন ফেরদৌসী শিখা (২০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের কোলা গণিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী রিপন হোসেন (২৮) কে আটক করেছে থানা পুলিশ।

 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় আড়াই বছর আগে উপজেলার কোলা গণিপুর গ্রামের হাবিব হোসেনের ছেলে রিপনের সাথে হলহলিয়া গ্রামের লিটন রাজার মেয়ে জান্নাতুন ফেরদৌসী শিখা’র বিয়ে হয়। তাদের সংসারে আট মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের পারিবারিক দাম্পত্য জীবনে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকত। এর জের গত ১৯ সেপ্টেম্বর জান্নাতুন ফেরদৌসী শিখা (২০) আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে ২১ সেপ্টেম্বর বাড়িতে ফিরে যান। বৃহস্পতিবার সকালে স্বামীর বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

 

নিহত জান্নাতুন ফেরদৌসী শিখা’র বাবা লিটন রাজা বলেন, ‘আমার মেয়ের বিয়ের পর থেকেই জামাই রিপন তার উপর অত্যাচার করে আসতো। তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে’।

 

ইউপি সদস্য আনোয়ারুল হক সরদার আয়নাল বলেন, ‘শুনেছি গত কয়েকদিন আগে রিপন তার স্ত্রীকে বেধরক মারপিট করেছিল। তখন তার স্ত্রী বিষ জাতীয় কিছু খেয়েছিল। এরপর চিকিৎসা শেষে তাকে বাড়িতে রাখা হয়েছিল আজ সকালে শুনি মারা গেছে’।

 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের হয়েছে। এঘটনায় স্বামী রিপনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com