রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
নওগাঁয় শিশু ধর্ষণচেষ্টা, বিদ্যালয়ের নৈশপ্রহরী গ্রেপ্তার

নওগাঁয় শিশু ধর্ষণচেষ্টা, বিদ্যালয়ের নৈশপ্রহরী গ্রেপ্তার

অল নিউজ ডেস্ক :
নওগাঁয় পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তসলিম উদ্দিন (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক নৈশপ্রহরীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

 

গত বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটক তসলিম উদ্দিন গাঁংজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী এবং গাঁংজোয়ার গ্রামের মৃত খোকা মিস্ত্রীর ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, ২০ সেপ্টেম্বর বিকেলে ওই শিশু স্কুলের মাঠে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। এ সময় শিশুকে ফুঁসলিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন তসলিম। চিৎকার দিলে ভয়ে শিশুটিকে ছেড়ে দেন তিনি। বিষয়টি জানাজানি হলে শিশুর পরিবার বুধবার সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাছুদা বানুকে মৌখিক অভিযোগ করেন। প্রধান শিক্ষক বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়।

 

এলাকাবাসী নৈশপ্রহরী তসলিম উদ্দিনকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মাছুদা বানু কোনো মন্তব্য করতে চাননি। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে তসলিম উদ্দিন নামে এক নৈশপ্রহরীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। আটককৃত তসলিম উদ্দিনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com