সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

রাজশাহীতে বসেই বিদেশের শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি

রাজশাহীতে বসেই বিদেশের শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি

নিজস্ব প্রতিবেদক :

শিক্ষানগরী রাজশাহীতে বসেই কানাডার টরেন্টো স্কুল অব ম্যানেজমেন্ট, ট্রিবাস ইনস্টিটিউট ও ক্রান্ডাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছেন কয়েকজন শিক্ষর্থী। এ ছাড়া আরও কয়েকজন ভর্তি হয়েছেন মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে।

বৃহস্পতিবার নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত ‘এডুকেশন এক্সপো’ অনুষ্ঠানে তাঁরা বিদেশী এসব শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হন। এই অনুষ্ঠানে বিদেশী শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা সশরীরে উপস্থিত ছিলেন। তাঁদের মাধ্যমে অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়।

‘ওয়েমস রাজশাহী’ নামের একটি কনসালটিং ফার্মস এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত হয়ে বক্তব্য দেন রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর সাঈদ রেজা অপু ও সাউথ এশিয়ান ট্যুরিজমের প্রধান নির্বাহী কর্মকর্তা সুলতানা পারভীন।

 

অনুষ্ঠান পরিচালনা করেন ওয়েমস রাজশাহীর প্রধান নির্বাহী কর্মকর্তা জর্জ সুমন মণ্ডল। তাঁর প্রতিষ্ঠান কানাডা ও মালয়েশিয়ার বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ভর্তির কাজ করে থাকে। রাজশাহীর এ অনুষ্ঠানে সারাদিনে অন্তত ৩০ জন শিক্ষার্থী কানাডা ও মালয়েশিয়ায় ভর্তি হবেন বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com