সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোনো শিশু যেন শেখ রাসেলের মতো অমানবিক হত্যাকাণ্ডের শিকার না হয় : স্পিকার পথ শিশুদের জন্য পররাষ্ট্রমন্ত্রীর আক্ষেপ স্বাধীনতা বিরোধী চক্র বঙ্গবন্ধু ও শেখ রাসেলকে হত্যা করেছে : জাকির হোসেন সারা দেশে ৫৫টি নতুন রেল স্টেশন নির্মাণ কাজ চলছে : ফজলে করিম শেখ রাসেল বেঁচে থাকবেন অনন্তকাল ধরে : বিমান প্রতিমন্ত্রী সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর শিবগঞ্জে চিরন্তন সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন শিবগঞ্জে মাদক-সন্ত্রাসবিরোধী মানববন্ধন শিবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস পালিত শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে
নোয়াখালীতে সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার আসামি আটক

নোয়াখালীতে সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার আসামি আটক

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সদর উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে পুলিশ এক সাজাপ্রাপ্ত আসামি ও হত্যা মামলার দুই আসমিকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার পশ্চিম মাইজচড়া গ্রামের লাল মিয়ার ছেলে জহির ইসলাম (৪০), আন্ডারচরের হত্যা মামলার আসমি মো.বেলাল হোসেন (৫০) ও মো.আরিফুর রহমান চৌধুরী (৩২)।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার পশ্চিম মাইজচড়া ও আন্ডারচর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান,সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা মূলে ২ টি মামলায় ৬ মাস করে সাজাপ্রাপ্ত পলাতক আসামি জহির ইসলামকে ও আন্ডারচরের একটি হত্যা মামলা এজাহার নামীয় ৫নং আসামি মো.বেলাল হোসেন ও এজাহার নামীয় ২৫নং আসামি মো.আরিফুর রহমান চৌধুরীকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে বিচারকি আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com