রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে সালমোনেলা সংক্রমণ : যুক্তরাষ্ট্রের ৩৭ অঙ্গরাজ্যে পিঁয়াজ ফেলে দেওয়ার পরামর্শ
‘তুমি, আমি, মুহূর্ত’ শনিবার রাতে মাছরাঙ্গা’য়

‘তুমি, আমি, মুহূর্ত’ শনিবার রাতে মাছরাঙ্গা’য়

অল নিউজ ডেস্ক :

জনপ্রিয় নির্মাতা মুসাফির রনি’র রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘তুমি, আমি, মুহূর্ত’ শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে। গল্পে দেখা যাবে, রাইর দিন শুরু হয় ঘরের কাজ শেষ করে অফিসে যাওয়ার প্রস্তুতি নিতে নিতে ঠিকমত খাবার না খেয়ে দৌড়ে বাস ধরার মিশন কমপ্লিট করার চ্যালেঞ্জ নিয়ে। রাইর সাথে দু বছর আগে বিয়ে হয়েছে রাহুলের। রাহুল একটা প্রাইভেট ফার্মে আছে। সে খুব ব্যস্ত। বাসায় থাকলেও ল্যাপটপের সাথেই তার সময় কাটে। রাইর সাথে কথা বলার সময়ও নেই রাহুলের।

আজ রাইর বার্থ ডে, রাহুলের মনে ছিলনা। সকাল বেলা, রাইর এক বোন রাইর ফোন অফ পেয়ে রাহুলকে কল দিলে, রাহুল জানতে পারে আজ রাই’র বার্থ ডে। তখন রাহুল রাইকে উইশ করে। রাহুলের উইশ করার স্টাইল দেখে রাই খুশি হতে পারেনা। এতে রাহুল বেশ রেগে যায়। শুরু হয় রাইর সাথে রাহুলের অন্য রকম এক যুদ্ধ। টেলিফিল্ম ‘তুমি, আমি, মুহূর্ত’তে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, শারমিন জোহা শশী, ফারজানা, মিথিয়া এলিজা, সুলতানা হাবীবা মুন, রাজ আরিয়ান প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com