সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন

নবীগঞ্জ শায়েস্তাগঞ্জ টু ঢাকা বিআরটিসি এসি বাসের উদ্বোধন

নবীগঞ্জ শায়েস্তাগঞ্জ টু ঢাকা বিআরটিসি এসি বাসের উদ্বোধন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :
নবীগঞ্জ শায়েস্তাগঞ্জ টু মহাখালী ঢাকা বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিসি এসি ও নন এসি সার্ভিসের বাস ২৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১ টায় নবীগঞ্জ মায়া ট্রাভেলস সামনে উদ্বোধন করেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
এ সময় তিনি বলেন,‘বাস ভালো। তাই সেবার মানও ভালো করতে হবে। তাহলে যাত্রীর এ বাসে স্বাচ্ছন্দে  বেশি চলাচল করবে। যাত্রীদের চাহিদা থাকলে এ সড়কে  বাস  সার্ভিস আরো বাড়ানো  হবে। উদ্বােধনকালে  উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন,সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদ,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাধারন সম্পাদক সেলিম তালুকদার,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হােসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী,উপজেলা তাতীলীগের আহবায়ক ফারুক মিয়া,পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল,উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম অপু,যুবলীগ নেতা শংকর পাল,দীপন ধর, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান রাজু, উপজেলা ছাত্রলীগ নেতা সালমান চৌধুরী,মহিনুর রহমান ওহি,রাসেল শরীফসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
আনুষ্ঠানিকভাবে এ রুটে–৮টায় এর প্রথম যাত্রা শুরু করবে নবীগঞ্জ থেকে মহাখালী প্রতিদিন ৫ টি বাস এবং মহাখালী ঢাকা থেকে নবীগঞ্জ আসবে ৫ টি বাস । চট্টগ্রামের আমিরাবাদ বাসটির রাত দেড়টায়  নবীগঞ্জ- টু -ঢাকা ভ্রমণপিপাসুদের আসা-যাওয়া অনেক বেড়ে যাবে বলে আশা করা হচ্ছে। বিশেষ করে নবীগঞ্জ থেকে ঢাকা ভ্রমণ অনেক সহজ, সাশ্রয়ী ও আরামদায়ক হবে।
নবীগঞ্জ কাউন্টারের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার জানান,এ সার্ভিসে জনপ্রতি যাওয়া-আসা একবারের ভাড়া নির্ধারণ করা হয়েছে  এসি ৫শ’ টাকা ননএসি ৪’শ টাকা। নবীগঞ্জ থেকে  ঢাকা যেতে ও সেখান থেকে নবীগঞ্জ আসতে প্রায় ৫ ঘন্টা সময় লাগবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com