রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চাটখিলে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার
১৪০ পুলিশ সদস্য পেলেন জাতিসংঘ শান্তিরক্ষা পদক

১৪০ পুলিশ সদস্য পেলেন জাতিসংঘ শান্তিরক্ষা পদক

অল নিউজ ডেস্ক :

জতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান ও পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিটের (এফপিইউ) ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত করা হয়েছে।

 

পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে এক বছর জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে দায়িত্ব পালন করায় এ পদক প্রদান করা হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ সদরদফতরের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

পুলিশ সদরদফতরের পক্ষ থেকে বলা হয়, মালির রাজধানী বামাকোতে ইউনাইটেড নেশনস মাল্টিডাইমেনশনাল ইন্টিগ্রেটেড স্ট্যাবিলাইজেশন মিশন ইন মালি (এমআইইউএসএমএ) সদরদফতর ব্যানএফপিইউ ক্যাম্প-এ এ পদক প্রদান অনুষ্ঠিত হয় গত ২১ সেপ্টেম্বর। এমআইইউএসএমএ পুলিশ কমিশনার জেনারেল বেটিনা পেট্রিসিয়া বুগানি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কমান্ডার (পুলিশ সুপার) বেলাল উদ্দিন, এফপিইউ সদস্যদের মেডেল পরিয়ে দেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিফ অব অপারেশনস শারফাদিন মার্গিস, এমআইইউএসএমএ-এ নিয়োজিত বিভিন্ন দেশের মিলিটারি, পুলিশ ও সিভিলিয়ান সদস্যরা।

 

পুলিশ কমিশনার জেনারেল বেটিনা পেট্রিসিয়া বুগানি তার বক্তব্যে বাংলাদেশ পুলিশের পেশাদারিত্ব ও নিষ্ঠার ভূয়সী প্রশংসা করে সকলকে অভিনন্দন জানান। মিশন ম্যান্ডেট বাস্তবায়নে ব্যানএফপিইউ-১ এর সক্রিয় সহযোগিতার কথা উল্লেখ করে তিনি বলেন, আজকের এ মেডেল প্রাপ্তি তাদের সেই অবদানের স্বীকৃতি।

 

চলমান কোভিড-১৯ মহামারিসহ সংঘাতপূর্ণ এলাকায় সকল চ্যালেঞ্জ মোকাবিলা করে বাংলাদেশ পুলিশের সদস্যরা আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের সম্মান অক্ষুণ্ণ রাখায় সকলকে ধন্যবাদ জানান কমান্ডার বেলাল উদ্দিন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com