রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২২ অপরাহ্ন

সিরাজগঞ্জে কবিরাজি ওষুধ খেয়ে রোগীর মৃত্যু, ভন্ড কবিরাজ আটক

সিরাজগঞ্জে কবিরাজি ওষুধ খেয়ে রোগীর মৃত্যু, ভন্ড কবিরাজ আটক

অল নিউজ ডেস্ক :
সিরাজগঞ্জে রায়গঞ্জে কবিরাজি ওষুধ সেবনের দুই মিনিটের মধ্যে আব্দুল মজিদ (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভন্ড কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে ওই রোগীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত আব্দুল মজিদ ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। আটক আব্দুল মান্নান বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামের মৃত শাহজাহান শেখের ছেলে।

 

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, প্রায় বছরখানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যায়। প্রায় দুমাস পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এ অবস্থায় তিনি যৌনরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। এ অবস্থায় চিকিৎসার জন্য তার দূসম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডেকেছিলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে আব্দুল মান্নান তার বাড়িতে আসেন এবং নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন। ওই ওষুধ খাবার মাত্র দুই মিনিটের মধ্যেই মৃত্যুল কোলে ঢলে পড়েন মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান।

 

খবর পেয়ে সন্ধ্যার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়।

 

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির মরদেহটি শুক্রবার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজকে আটক করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com