রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসত পুড়ে ঘর ছাই 

নবীগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসত পুড়ে ঘর ছাই 

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার অগ্নিকাণ্ডে ২ বসত ঘর পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার ২৫সেপ্টেম্বর   সকাল ১০টায় কুর্শি ইউনিয়নের রতনপুর গ্রামে বৈদ্যুতিক সার্কিট থেকে সুশংকর সূত্রধর ও সুবির সূত্রধর এর ২টি বসত ঘর পুড়ে যায়। আগুন দেখে স্থানীয়রা ছুটে আসেন এবং বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তাঁরা এসে আগুন পুরো নিয়ন্ত্রণ করেন তার আগের অগ্নিকাণ্ডের ঘটনায় ২ বসত ঘর সহ তাঁদের ঘরে থাকা সব মালামাল নষ্ট হয়ে যায়।
ক্ষতিগস্ত সুশংকর সূত্রধর বলেন , আমরা সারা দিন মানুষের বাড়িতে কাজ আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয়া এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে ঘরতে আমরা ২পবিবারের কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি এখন সবকিছু হারিয়ে আমরা নিঃশ্ব হয়ে গেছি।
ক্ষতিগস্ত সুবির সূত্রধর প্রতিবেদক কে বলেন, কুর্শি ইউনিয়নের গহপুর গ্রামের সমাজ সেবক আব্দুল মুকিত আর্থিক সাহায্য করেছেন এবং ঘর তৈরিতে সাহায্য করবেন আপনারা সবাই যদি সাহায্য করেন তাহলে বেছে থাকতে পারব।আমাদের আর কিছু নাই।
নবীগঞ্জ  উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন জাকির আহমদ সাফি বলেন, সকাল ১০ টায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের ১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেন। তাঁর আগেই তাঁদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ২লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com