রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কিশোর ও বৃদ্ধর আত্মহত্যা চাটখিলে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ
দুর্বৃত্তরা টমেটো গাছ কেটে ফেলায় জ্ঞান হারিয়ে ফেলল চাষীর স্ত্রী 

দুর্বৃত্তরা টমেটো গাছ কেটে ফেলায় জ্ঞান হারিয়ে ফেলল চাষীর স্ত্রী 

মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ ) প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের চাকলা গ্রামের বর্গা চাষী আঃ সালামের ৭ হাজার টমেটো গাছ কেটে সাবাড় করেছে দুর্বৃত্তরা। ২৪ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে কে বা কারা এ অমানবিকতা করেছে।
আঃ সালাম দাইপুকুরিয়া ইউনিয়নের চাকলা তেলিপাড়া গ্রামের দোষ মোহাম্মদ মন্ডলের ছেলে। তিনি ১ লক্ষ টাকায় ২ বছরের চুক্তিতে ৩ বিঘা জমি বর্গা নিয়ে করেছেন টমেটো চাষ সাথে পেঁপে। কে বা কারা শত্রুতা করে ফল ধরা ১৪টি পেঁপে গাছ ও   প্রায় ৭ হাজার টমেটো গাছ কেটে একেবারে নিঃস্ব করে ফেলেছে। এখন পর্যন্ত প্রায় ২ লক্ষ টাকা খরচ হয়ে গেছে বর্গা নেওয়া টমেটো চাষীর। ক্ষতিগ্রস্ত কৃষক আঃ সালামের স্ত্রী থেকে থেকেই জ্ঞান হারিয়ে ফেলছে ।
আঃ সালাম বলেন আমি ঋণ নিয়ে অনেক বড় আশা করে টমেটোর চাষ করেছি। আমার এতবড় ক্ষতি কিভাবে পুরণ করব। দুর্বৃত্তদের চিন্নিত করে তাদের শাস্ত্র দাবি জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com