রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
দুবাইফেরত যাত্রী ধরা পড়লো কোটি টাকার সোনা নিয়ে

দুবাইফেরত যাত্রী ধরা পড়লো কোটি টাকার সোনা নিয়ে

অল নিউজ ডেস্ক :
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর দেহে বিশেষ পদ্ধতিতে লুকানো ১ কেজি ১০ গ্রাম সোনা জব্দ করেছে ঢাকা কাস্টসম হাউজ।

 

দুবাই ফেরত ওই বিমানযাত্রীর নাম আনোয়ার হোসেন। শুক্রবার দিবাগত রাত ওই যাত্রীকে আটক করা হয়। ওই যাত্রীর কাছে থাকা ব্যাগে পাওয়া গেছে আরও চারটি সোনার বারও এবং ১১০ গ্রাম সোনার অলংকার।

 

মোট ১ কেজি ৫৮৪ গ্রাম সোনাসহ ওই যাত্রীকে আটকের ব্যাপারে কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বলেন, শুক্রবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৪ ফ্লাইটে দুবাই থেকে আসে আনোয়ার হোসেন নামে ওই যাত্রী। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক ফাঁকি রোধে কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম সদস্যরা বিমানবন্দরে অবস্থান নেয়। সন্দেহজনক হওয়ায় ওই যাত্রীকে অনুসরণ ও পরে আটক করা হয়। তার কাছে থাকা ব্যাগ থেকে সোনার বার ও অলংকার পাওয়ার পর তার মলদ্বারে বিশেষ পদ্ধতিতে লুকানো ১০১০ গ্রাম সোনা পাওয়া যায়।

 

আনোয়ার হোসেনের কাছে মোট যে পরিমাণ সোনা ছিল তার বাজারমূল্য প্রায় এক কোটি পাঁচ লাখ টাকা। আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে মামলা দায়ের করে তাকে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com