রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

গোয়েন্দা পুলিশের হাতে দুই মাদক কারবারি গ্রেপ্তার

গোয়েন্দা পুলিশের হাতে দুই মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের এনায়েত নগরের মৃত মফিজুর রহমানের ছেলে আবুল কাশেম (৫৫) এবং বেগমগঞ্জের মিরওয়ারিশপুরের ১ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান মিন্টুর ছেলে তোফাজ্জল হোসেন রাজন (৩৪)।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার রাতে জেলার কবিরহাট উপজেলা ও বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে আবুল কাশেমকে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের এনায়েতনগরে তার বসত বাড়ির সামনের সড়ক থেকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় এবং তোফাজ্জল হোসেন রাজনকে চৌমুহনী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কালাপুলের উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক সবজেল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান গ্রেফতারকৃত আসামিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com